র‌্যাবের পৃথক অভিযান : অস্ত্র উদ্ধার ও সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ গ্রেপ্তার ২

12

র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের এক অভিযানে ১টি ওয়ানশুটার গান, ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলিসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর অভিযানে হত্যা মামলায় যাবজ্জীবন সশ্রম সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. সুফিয়ানকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাব-৫ এর পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
প্রথম সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছে, র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অপারেশন দল কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকিরের নেতৃত্বে¡¡ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর টোল প্লাজা এলাকায় অভিযান চালায়। অভিযানে ১টি ওয়ানশুটার গান, ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলিসহ মো. আল আমিন (৩০) নামের একজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তি জেলার সদর উপজেলার চাঁপাই মহেশপুর গ্রামের মো. আকালুর ছেলে।
অপর সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, র‌্যাব-৫, চাঁপাইনবাবঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং র‌্যাব-৮, বরিশাল, সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার মো. শহিদুল ইসলাম ও কোম্পানি উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলমের নেতৃত্বে¡¡ ফরিদপুর জেলার সদরপুর উপজেলার মনিকটার বাজার সংলগ্ন এলাকায় অভিযান চালানো হয়। এ অভিযানে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার একটি হত্যা মামলার যাবজ্জীবন সশ্রম কারাদ-প্রাপ্ত পলাতক আসামি মো. সুফিয়ান (৬০)কে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার পারকালুপুর গ্রামের মৃত আ. রহমান ফিটুর ছেলে। তাকে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।