র‌্যাবের পৃথক অভিযানে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ২

6

র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ও মোল্লাপাড়া ক্যাম্পের পৃথক অভিযানে তিনটি পিস্তল, ২টি দেশীয় একনলা ওয়ানশুটারগান, ১৪ রাউন্ড গুলি, ৩টি ম্যাগজিনসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব এই তথ্য জানিয়েছে।
র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প জানিয়েছে, র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গত বুধবার দিবাগত মধ্যরাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালায়। চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের কানসাট বাজার এলাকায় এই অভিযান চালানো হয়। অভিযানে ২টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন, ১২ রাউন্ড গুলিসহ জেলার শিবগঞ্জ উপজেলার কালিগঞ্জ ইসমাইল বিশ্বাসের টোলার বাছির উদ্দিনের ছেলে মো. আরিফুল ইসলাম (৪৩)কে গ্রেপ্তার করা হয়। অভিযানে নেতৃত্ব¡¡ দেন ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. জিয়াউর রহমান তালুকদার, কোম্পানি অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরী ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. ওমর আলী।
অপর দিকে র‌্যাব-৫, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার নন্দীপুর ইউনিয়নের নওদামিশন গ্রামের আড্ডা-রহনপুরগামী পাকা রাস্তা সংলগ্ন মিশন মোড়ের ওপর অভিযান চালায়। অভিযানে ১টি পিস্তল, ২টি দেশীয় একনলা ওয়ানশুটার গান, ১টি ম্যাগজিন, ২ রাউন্ড গুলি, ১ বোতল ফেনসিডিল এবং ৫ হাজার জাল টাকার নোটসহ মো. জাকারিয়া ইসলাম (২১) নামের ১ জনকে গ্রেপ্তার করা হয়।