দৈনিক গৌড় বাংলা

রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

র‌্যাবের পৃথক অভিযান : গাঁজা ও ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৭ জন

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পৃথক অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবাসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত শনিবার এই অভিযান চালানো হয়। পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে রবিবার এই তথ্য জানিয়েছে র‌্যাব।
র‌্যাব জানায়, র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল শনিবার দুপুর আড়াইটায় গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার নুনগোলা এলাকায় অভিযান চালায়। সেখানে মাদক ক্রয়-বিক্রি করার অভিযোগে ৭ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার নন্দলালপুর চৌডালা গ্রামের সাইফুর রহমানের ছেলে শহিদুল ইসলাম (২৬), জামাইপাড়ার ইসমাইল হোসেনের ছেলে আলাউদ্দিন আলী (৩০), খয়রাবাদ গ্রামের অলিউল ইসলামের ছেলে শিহাব আলী (২১), নুনগোলা বাসস্ট্যান্ড এলাকার আহমেদ আলীর ছেলে ফয়সাল আহমেদ (২৫), মোহনপুর মিনিবাজার এলাকার জালাল উদ্দিনের ছেলে কাওসার (৩০) ও কাজীপাড়ার মো. শরিফের ছেলে মো. রনি (২৬)। এসময় তাদের কাছ থেকে ৬৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
অন্যদিকে অপর অভিযানে যাত্রীবেশে বহনকালে ৫ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শামিম তালুকদার (২৭) নামের আরো একজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া যুবক জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পাঁচবিবি রেল কলোনির কবির তালুকদারের ছেলে। গত শনিবার বিকেল ৪টায় রহনপুর ইউনিয়নের তেঁতুলতলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গোমস্তাপুর থানায় পৃথক দুটি মামলা রজু করা হয়েছে।

About The Author