র‌্যাবের পৃথক অভিযানে হেরোইন ও চোলাইমদ উদ্ধার আটক ৪

11

র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পৃথক অভিযানে হেরোইন ও চোলাইমদসহ ৪ জনকে আটক করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।
পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গত বুধবার দিবাগত রাত ৩টার দিকে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনববাগঞ্জ সদর উপজেলার আলতুলী ইউনিয়নের বকচর (চর রানীনগর) এলাকায় র‌্যাবের একটি অপারেশন দল অভিযান চালায়। কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলামের নেতৃত্বে¡¡ এ অভিযান চালানো হয়। অভিযানে ৭৪৫ গ্রাম হেরোইনসহ একজনকে আটক করা হয় বলে র‌্যাব জানায়।
আটক হওয়া ব্যক্তি বকচর (চর রানীনগর) গ্রামের মো. নইমুদ্দিনের ছেলে মো. জামাল (৩৫)। এ ব্যাপারে সদর থানায় মামলা করা হয়েছে।
অন্যদিকে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গত বুধবার বিকেলে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট বাগানবাড়ী (মিলিক) গ্রামে এলাকায় পৃথক অভিযান চালায়। অভিযানে নেতৃত্ব দেন কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলাম। অভিযানে ২ হাজার ১৯০ লিটার চোলাইমদ, ১৪টি প্লাস্টিকের ড্রাম, ৬টি অ্যালুমিনিয়ামের পাতিল, ৭টি মাটির পাতিল এবং ৭টি প্লাস্টিকের বালতিসহ ৩ জনকে আটক করা হয়।
আটককৃতরা হলেনÑ উপজেলার বড়চক দৌলতপুর গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে মো. সোহেল রানা (৪০), কানসাট বাগানবাড়ী গ্রামের মৃত মনো আলীর ছেলে মো. ইসমাইল হোসেন (২৩) মো. মামুন আলীর ছেলে শাহানারা বেগম (৩৫)। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।