র‌্যাবের পৃথক অভিযানে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার গ্রেপ্তার তিন জন

12

চাঁপাইনবাবগঞ্জে পৃথক অভিযানে অস্ত্র, গুলি, মাদক উদ্ধারসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর ডিগ্রি কলেজের উত্তর পাশে অভিযান চালিয়ে ২টি বিদেশী পিস্তল, ৪টি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলিসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
গত ৮ জানুয়ারি গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলানের নেতৃত্বে এ অভিযান চালানো হয় বলে র‌্যাব জানায়। অভিযানে ২ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম গুলজারবাগ গ্রামের মো. রেজাউল করিমের ছেলে মো. দেলোয়ার হোসেন মিলন (২৬) ও আদারিয়াপাড়ার মৃত মোত্তালেবের ছেলে মো. সুজন (২৬)। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।
অপর সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব আরো জানায়, র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল সোমবার বিকেল ৩টার দিকে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার সিঅ্যান্ডবি মোড়ে ব্র্যাক অফিসের সামনে মাদকবিরোধী অভিযান চালায়। কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের নেতৃত্বে¡¡ চালানো এ অভিযানে ৫১০ গ্রাম হেরোইনসহ মিঠুন দাস (২৬) নামের একজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মিঠুন দাস রাজশাহীর শিরইল কলোনির সুনীল দাসের ছেলে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব জানিয়েছে।