র‌্যাবের অভিযান, অপহরণের দায়ে একজনকে আটক অপহৃত উদ্ধার

11

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার চন্ডিতলায় অভিযান চালিয়ে অপহরণের দায়ে একজনকে আটক করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে। সেই সঙ্গে অপহৃতকে উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের নেতৃত্বে¡¡ এ অভিযান চালানো হয়।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ জানায়, পূর্ব শত্রুতার জেরে এবং চাঁদাবাজির উদ্দেশ্যে মো. তোহিদুল ইসলাম বিশ^াস (৪৫) নামের এক ব্যক্তিসহ অজ্ঞাতনামা ৪/৫ জন মিলে মো. আজাদ আহমেদ (২৮) নামের একজনকে জোরপূর্বক একটি অটোতে তুলে নেয়। এরপর চোখ এবং হাত বেঁধে অপহরণ করে একটি আমবাগানে নিয়ে মারধর এবং টাকা দাবি করে। এ ঘটনায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল ওই স্থানে অভিযান চালিয়ে অপহরণের মূল পরিকল্পনাকারী তৌহিদুল ইসলামকে গ্রেপ্তার করে এবং অপহৃতকে উদ্ধার করে।
গ্রেপ্তার হওয়া ব্যক্তি ঢাকার খিলক্ষেত এলাকার মৃত তৈমুর রহমান বিশ^াসের ছেলে। তার স্থায়ী ঠিকানা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ভবানীপুর। এ ব্যাপারে সদর থানায় মামলা করা হয়েছে।