দৈনিক গৌড় বাংলা

মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি

র‌্যাবের অভিযানে ভোলাহট থেকে হত্যা মামলার ৪ আসামি গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার একটি হত্যা মামলার প্রধান ৪ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত রবিবার দিবাগত মধ্যরাতে জেলার ভোলাহাট উপজেলার আন্দিপুর থেকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন-শিবগঞ্জ উপজেলার মির্জাপুর ভোটপাড়ার মৃত রেফাত আলীর ছেলে মো. বাবুল (৪০) ও তার ভাই মো. আবোল (৩৮) এবং মো. বাবুল আলীর স্ত্রী মোসা. শিল্পী বেগম (৩৫) ও মৃত রেফাত আলীর মেয়ে মোসা. নাজেমা খাতুন (৩২)।
গতকাল সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব এই তথ্য জানিয়েছে। র‌্যাব আরো জানায়, গত ২১ জানুয়ারি ছাগলে বরই গাছের পাতা খাওয়ার মত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৭ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে বিবস্ত্র করে পেটানোর মত নেক্কারজনক ঘটনা ঘটায়। ওই ঘটনায় ওই ছাত্রী অপমান সহ্য করতে না পেরে বিষ পানে আত্মহত্যা করে। এ ঘটনায় নিহতের পরিবার বাদী হয়ে শিবগঞ্জ থানায় গত ২৭ জানুয়ারি ৭ জনকে আসামি করে একটি প্ররোচনামূলক হত্যা মামলা দায়ের করে। মামলার রজুর পূর্বেই ঘটনার সঙ্গে জড়িতরা গা ঢাকা রদয়। গোয়েন্দা তথ্যের মাধ্যমে গত সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় জেলার ভোলাহাট উপজেলার জামবাড়ীয় ইউনিয়নের আন্দিপুর এলাকায় অভিযান চালায়। অভিযানে এই ৪জনকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে জেলার শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

About The Author