রামচন্দ্রপুরে যুব শ্রমিক কল্যাণ সমিতির বার্ষিক সম্মেলন, মেধাবীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান

193

চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার রামচন্দ্রপুর বোগী পাড়ায় যুব শ্রমিক কল্যাণ সমিতির ৩২তম বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করা হয়। রবিবার সকালে বোগী পাড়ার ইনলাইটেন্ড মোরাল একাডেমি প্রাঙ্গণে অনুষ্ঠিত বার্ষিক সম্মেলনে অধ্যাপক আবুল কালাম আজাদ সভাপতিত্ব করেন।
প্রধান অতিথি ছিলেনÑ রানীহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রহমত আলী। অন্যদের মধ্যে বক্তব্য দেনÑ বীর মুক্তিযোদ্ধা আলহাজ রবিউল ইসলাম, যুব শ্রমিক কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা অধ্যক্ষ মোহাম্মদ নূহ, সড়ক পরিবহণ মালিক গ্রুপের সভাপতি অধ্যাপক আমিনুল ইসলাম সেন্টু, কৃষ্ণগোবিন্দপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেরিনা শিরিন, ডা. নূরে আলম সিদ্দিকী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মুস্তাহিদুল ইসলাম তাসিন।
অনুষ্ঠানে ২০২২ সালে অনুষ্ঠিত এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ছাত্রছাত্রী, পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিকেল ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার সুযোগ পাওয়া মেধাবী ও এমবিবিএসের উত্তীর্ণদের সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়া ইনলাইটেন্ড মোরাল একাডেমির বার্ষিক পরীক্ষায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।