রানীহাটিতে প্রবীণদের হুইলচেয়ার ও অনুদানের চেক বিতরণ প্রয়াসের

13

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়নে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির আওতায় অসহায় পরিবারের মধ্যে বিশেষ সঞ্চয়ের ম্যাচিং অনুদান ও সোনালী উদ্যোগ (টি-স্টল) স্থাপনের জন্য চেক হস্তান্তর করা হয়েছে। বুধবার সকালে প্রয়াসের ইউনিট-১০ রানীহাটি ইউনিয়নে এই চেক হস্তান্তর ও হুইলচেয়ার প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেনÑ প্রয়াসের কনিষ্ঠ সহকারী পরিচালক মু. তাকিউর রহমান, রানীহাটি ইউনিয়নের প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির প্রবীণ সভাপতি মাহতাব উদ্দীন, প্রয়াসের আঞ্চলিক ব্যবস্থাপক তুহিন উদ্দীন, ইউনিট ব্যবস্থাপক জহুরুল হক ও সমৃদ্ধি কর্মসূচি সমন্বয়কারী নারুল হক, অফিসার শাহরিয়ার শিমুলসহ অন্যরা।
এসময়, ২০১৮-১৯ অর্থবছরের বিশেষ সঞ্চয় কার্যক্রমের আওতায় আনোয়ারা বেগমকে ১৯ হাজার ২০০ টাকা, মনোয়ারা বেগমকে ১২ হাজার টাকা, শেফালী বেগমকে ১৯ হাজার ২০০ টাকা, জাহানারা বেগমকে ১৯ হাজার ২০০ টাকা ও মোসা. রুবিকে ১৪ হাজার ৪০০ টাকা ম্যাচিং অনুদান প্রদান করা হয়।
একইসাথে, ২০২১-২২ অর্থবছরে প্রবীণ কর্মসূচির আওতায় ৩ জনকে হুইলচেয়ার ও একই কর্মসূচির সোনালী উদ্যোগের আওতায় টি-স্টল করার জন্য একজনকে ১৫ হাজার টাকা প্রদান করা হয়।
পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) সহায়তায় কার্যক্রমটি বাস্তবায়ন করছে প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটি। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার ছিল দৈনিক গৌড় বাংলা ও রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম।