রানীহাটিতে উঠান বৈঠকে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরলেন সৈয়দ নজরুল

11

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রানীহাটিতে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার সন্ধ্যায় নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ ও কৃষক লীগের ব্যানারে এই উঠান বৈঠকের আয়োজন করা হয়।
উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য দেনÑ জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সৈয়দ নজরুল ইসলাম।
নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাকুল ইসলাম পিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরার পাশাপাশি মনোনয়ন পেলে এবং সংসদ সদস্য নির্বাচিত হলে শিবগঞ্জ উপজেলাবাসীর জন্য কি করবেন তাও তুলে ধরেন সৈয়দ নজরুল ইসলাম।
উঠান বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেনÑশিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এডু, সাংগঠনিক সম্পাদক বেনজির আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহা. আব্দুল আওয়াল গনি জোহা, উপজেল যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিসুসহ অন্যান্য নেতৃবৃন্দ। উঠান বৈঠক সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক।