রানীহাটিতে আবদুল ওদুদ ও ডা. শিমুল এমপিকে সংবর্ধনা

19

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত হওয়ার পর বুধবার চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য মো. আবদুল ওদুদ ও চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের রানীহাটি উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল এই গণসংবর্ধনায় দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন আওয়ামী লীগের এই দুই সংসদ সদস্য।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি বলেছেন, ‘পটকাবাজি’ করে নৌকার মাঝিদের ভয় দেখানো যায় না, নৌকার মাঝি, কর্মী কিংবা কোনো সমর্থককে ভয় দেখিয়ে কোনো লাভ হবে না। যারা পটকাবাজি করে তারা নিজেরাই ধ্বংস হয়ে যায়। তিনি বলেন, আমরা সন্ত্রাস করতে চাই না।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি বলেন, আমরা যত কথাই বলি না কেন, আমাদের প্রাণ হচ্ছেন আপনারা। আপনারাই আমাদের ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করেন। তাই আপনাদের পাশে আমরা আগেও ছিলাম, ভবিষ্যতেও থাকব।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন- ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেনÑ শিবগঞ্জ উপজেলা নৌকা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও মনাকষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা শাহাদাৎ হোসেন খুররম, যুগ্ম আহ্বায়ক এ.আর.এম. আজরী মোহা. কারিবুল হক রাজিন, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়া, শিবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হাজী মহসীন মিয়া, শিবগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি মোহা. রফিকুল ইসলামসহ অন্য নেতৃবৃন্দ।
এতে সভাপতিত্ব করেন নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এবং ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহা. মোস্তাকুল ইসলাম পিন্টু মিয়া। সংবর্ধনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল মালেক।
নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ এই গণসংবর্ধনার আয়োজন করে।