রাজশাহী রুটে যাত্রীবাহী বাস চলাচল বন্ধ

51

মহাসড়কে অবৈধ অটো, ভুটভুটি, সিএনজি বন্ধের দাবিতে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী রুটে শনিবার যাত্রীবাহী বাস চলাচল করেনি। রাজশাহীর সাধারণ বাস মালিক ও শ্রমিকরা রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ রেখেছেন বলে চাঁপাইনবাবগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক হামিদুর রহমান নান্নু জানিয়েছেন।
শহরের বিশ্বরোড মোড় থেকে চলাচলকারী লোকাল, গেটলক, মহানন্দা বাস চলাচল বন্ধ থাকতে দেখা গেছে এবং কাউন্টারও বন্ধ ছিল। শহরের বিশ্বরোড মোড়ে বেলা সাড়ে ১১টার দিকে গেটলক কাউন্টারে গিয়ে দেখা যায় বাস বন্ধ থাকায় বিকল্প ব্যবস্থায় সিএনজি, মাইক্রো ও অটোরিকশাযোগে রাজশাহী যাচ্ছেন যাত্রীরা।
এ সময় বেসরকারি চাকরিজীবী হাবিবুর রহমান বলেন, সকালবেলা অফিসের কাজে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জ এসেছিলাম। বিকালে কাউন্টারে এসে দেখি বাস বন্ধ, বাধ্য হয়ে অটোরিকশায় রাজশাহী যাচ্ছি।
জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক হামিদুর রহমান নান্নু বলেন, রাজশাহীর সাধারণ বাস মালিক ও শ্রমিকরা মহাসড়ক থেকে অবৈধ অটোরিকশা, ভুটভুটি, নসিমন, সিএনজি চলাচল বন্ধের দাবিতে বাস চলাচল বন্ধ রেখেছে এবং চাঁপাইনবাবগঞ্জ থেকেও কোনো বাস রাজশাহী শহরে ঢুকতে দিচ্ছে না।