রাজশাহীতে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

108

gourbangla logo

প্রশাসনের সঙ্গে আলোচনা ফলপ্রসু হওয়ায় রাজশাহীতে ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। পৌনে ১০টার দিকে রাজশাহীর পুরাতন বাস টার্মিনাল এলাকায় জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরী ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেন। পরিবহন ধর্মঘট প্রত্যাহারের ফলে সোমবার সকাল থেকেই রাজশাহী রুটে বাস চলাচল আংশিক স্বাভাবিক হয়েছে। তবে মহানন্দা ও গেটলক সার্ভিস এর বাস চলচল করেনি।

চাঁপাইনবাবগঞ্জ থেকে লোকাল বাস চললেও মহানন্দা ও গেকলক সার্ভিস বন্ধ ছিল

এই বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ইয়াহিয়া বিশ্বাস জানান, রবিবার রাতে ধর্মঘট প্রত্যাহার হলেও আজ (গতকাল সোমাবর) দিনভর রাজশাহী রুটে সব বাস চলাচল স্বাভাবিক হয়নি, লোকাল ও বাইপাস বাস সার্ভিস চালু হলেও মহানন্দা ও গেকলক সার্ভিস বন্ধ ছিল, আগামী কাল মঙ্গলবার (আজ) থেকে এ দুই সার্ভিস চলবে বলে আশা করি।
এদিকে ঢাকা রুটে বাস চলাচল ধর্মঘট পত্যাহারের পরপরই রাত থেকেই স্বাভাবিক হয়েছে। উল্লেখ্য, সড়কে নসিমন করিমন ও সিএনজিচালিত অটোরিক্সসহ অবৈধ থ্রি হুইলার যানবাহন চলাচল বন্ধের দাবিতে শনিবার বিকেলে রাজশাহী জেলায় অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘটের ডাক দেয় পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।