রহনপুর বণিক সমিতির নির্বাচন : প্রার্থীদের চূড়ান্ত তালিকা ও প্রতীক বরাদ্দ

6

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর শিল্প ও বণিক সমিতির ত্রিবার্ষিক নির্বাচনে প্রার্থীদের নাম প্রত্যাহার, প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের তালিকা প্রকাশ ও প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। বৃহস্পতিবার প্রত্যাহারের শেষ দিন সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী বকুল ইসলাম তার প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। তবে অন্যান্য পদের আর কেউ প্রার্থিতা প্রত্যাহার করেননি।
বিকেলে সমিতির নির্বাচন উপকমিটির আহ্বায়ক আজিজুর রহমান স্বাক্ষরিত প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতীক বরাদ্দ এবং নাম প্রকাশ করা হয়। নির্বাচনে সভাপতি পদে দুজন, সহসভাপতি পদে তিনজন ও সদস্য পদে ১২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ৮ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
সমিতির নির্বাচন পরিচালনা বোর্ড সূত্রে জানা গেছে, সভাপতি পদে মো. আশরাফুল ছাতা প্রতীকে ও মাসুদ রানা চশমা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সহসভাপতি পদে শাহ আলম সাগর কাপপিরিচ প্রতীকে, সাহাদাত উল্লাহ দেওয়ালঘড়ি ও হালিম আলী সাইকেল প্রতীক নিয়ে লড়ছেন। সদস্য পদে- আনোয়ার পারভেজ শাওন ফুটবল, আব্দুল মান্নান মাছ, ইসমাইল হোসেন তারা টিউবওয়েল, জমির হোসেন মোরগ, মাসুম বিশ্বাস কলস, মির্জা হাসনাউল হাসান ডাবলু ডালিম, সাইদুল ইসলাম হরিণ, মো. সোহবুল হাতি, সোহেল আলী মই, শফিকুল ইসলাম বাবু পাখা, শহীদুল ইসলাম চেয়ার, হাকিম আম প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এদিকে ভোট গ্রহণ সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা চেয়েছেন নির্বাচনে দায়িত্ব থাকা কর্মকর্তারা।