রহনপুর পূর্ণাঙ্গ রেলবন্দর : এবার দাবি আদায়ে তিন উপজেলার সাংবাদিকদের প্রতীকী অনশন

10

চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে পূর্ণাঙ্গ রেলবন্দরের দাবিতে ও রেলবন্দর বাস্তবায়ন পরিষদের চলমান আন্দোলনকে সমর্থন জানিয়ে এবার প্রতীকী অনশন করেছেন তিন উপজেলার সাংবাদিকরা। শনিবার রহনপুর রেলওয়ে স্টেশন চত্বরে এ প্রতীকী অনশন কর্মসূচি পালন করা হয়।
গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট উপজেলার সাংবাদিক সমাজের ব্যানারে বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঘণ্টাব্যাপি এ প্রতীকী অনশন কর্মসূচি চলে। কর্মসূচিতে তিন উপজেলার অর্ধশতাধিক সাংবাদিক অংশ নেন।
পরে দুপুর ১২টার দিকে প্রতীকী অনশনে এসে সাংবাদিকদের পানি পান করান মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সাবেক উপপরিদর্শক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার বিশ্বাস, রহনপুর ইউসুফ আলী কলেজের সাবেক অধ্যক্ষ আজিজুর রহমান, সমাজসেবক আব্দুল জব্বার, রহনপুর এবি সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শরিফুল ইসলাম, আব্দুল মতিন ও হাবিবুর রহমানসহ অন্য স্থানীয় ব্যক্তিবর্গ, রেলবন্দর বাস্তবায়ন পরিষদের নেতৃবৃন্দ ও রহনপুর এবি সরকারি উচ্চ বিদ্যালয়ের অন্য শিক্ষকগণ।
কর্মসূচিতে সংহতি প্রকাশ করেন রেলবন্দর বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক নাজমুল হুদা খান রুবেল, যুগ্ম আহ্বায়ক সিরাজুল ইসলাম টাইগার, সদস্য পারভেজ শেখ, আজিজুর রহমান ও তোহিদুজ্জামান বাবু।
প্রতীকী অনশনে সাংবাদিকরা রহনপুরকে পূর্ণাঙ্গ রেলবন্দরে পরিণত করার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছেন।