রহনপুরে প্রতারণা করে টাকা আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ৪ জন

33

চাঁপাইনবাবগঞ্জ জেলার রহনপুরে ৪ কোটি টাকার অতি মূল্যবান মুদ্রা বিক্রির নামে প্রতারণা করে সাধারণ মানুষের লাখ টাকা আত্মসাতের অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে। গত বুধবার বিকেল সাড়ে ৪টায় রহনপুর পৌরসভার মুক্তাশা হল রোডের একটি দোকানের ভেতর হতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালায়। অভিযানে নেতৃত্ব দেন কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম।
র‌্যাব জানায়, ৪ কোটি টাকার অতি মূল্যবান মুদ্রা বিক্রির নামে প্রতারণা করে সাধারণ মানুষের লাখ টাকা আত্মসাতকারী প্রতারক চক্রের মূলহোতাসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেনÑ সাবাহান নগর রহনপুর কলোনির জোহাক আলীর ছেলে মো. রবিউল ইসলাম (৪০), সাহেবগ্রামের মৃত সাজ্জাদ আলীর ছেলে মো. এরফান আলী (৬৫), রহনপুর ডাকবাংেলা পাড়ার মো. জোবদুল হকের ছেলে মো. ওবায়দুল ইসলাম (৪০) ও নওগাঁ জেলার বদলগাছী উপজেলার দেউলিয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মো. আশরাফুল ইসলাম (৪৩)।