রমজান মাসে উপস্থাপনায় বাঁধন

130

01-

আসন্ন রমজান মাসে ছয়টির অধিক চ্যানেলে প্রচার হবে ইফতারিবিষয়ক অনুষ্ঠান ‘ভিন্ন স্বাদের ইফতার’। এটি উপস্থাপনা করবেন লাক্সতারকা বাঁধন। এ প্রসঙ্গে বাঁধন বলেন, ‘অভিনেত্রী হিসেবেই নিজের পরিচয় দিতে স্বাচ্ছন্দ্যবোধ করি। এর বাইরে শখের বশে বিজ্ঞাপনে মডেলিং কিংবা উপস্থাপনা করি। তারই ধারাবাহিকতায় গত দুই বছর ধরে এই অনুষ্ঠানটি উপস্থাপনা করে আসছি। আবারো এ অনুষ্ঠানটি উপস্থাপনা করার সুযোগ পাওয়ায় নিজের কাছে দারুণ লাগছে। কারণ আগের অনুষ্ঠানগুলো দর্শকের ভালো লেগেছিল বিধায় আবারো আমাকে একই অনুষ্ঠানের জন্য চূড়ান্ত করা হয়েছে। তাই অনুষ্ঠানটির সঙ্গে জড়িত প্রত্যেকের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।’
বাঁধন জানান, আসছে ৯ মে থেকে টানা তিনদিন তিনি এই অনুষ্ঠানের শুটিংয়ে অংশগ্রহণ করবেন। এটি নির্মাণ করবেন মুশফিক কল্লোল। বাঁধন আরো জানান, মে মাসের শেষপ্রান্তে তিনি জিটিভিতে প্রচার চলতি ম্যাগাজিন অনুষ্ঠান ‘আজকের অনন্যা’র উপস্থাপনার শুটিংয়েও অংশ নেবেন। এদিকে বৈশাখী টিভিতে নিয়মিতভাবে প্রচার হচ্ছে বাঁধনেরই উপস্থাপনায় ‘শুধুই আড্ডা’।
বাঁধন বর্তমানে বেশ কটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। এর মধ্যে রয়েছেথ অঞ্জন আইচের ‘মেঘের পরে মেঘ জমেছে’, ‘রূপকথার মা’, জাহিদুল ইসলামের ‘অন্তর্জাল’, আল হাজেনের ‘লড়াই’ প্রভৃতি। এ ছাড়া রুলিন রহমান ও মাইনুল হাসানের দুটি নতুন ধারাবাহিকের শুটিং শুরু করবেন শিগগিরই। বাঁধন অভিনীত একমাত্র চলচ্চিত্র মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ‘নিঝুম অরণ্যে’। এতে তার বিপরীতে অভিনয় করেন সজল। তবে আপাতত তার চলচ্চিত্রে অভিনয়ের ইচ্ছা নেই বলে জানিয়েছেন।