যুক্তরাষ্ট্রে কাবিলা-শুভর সঙ্গী অন্তরা

16

কাজল আরিফিন অমি পরিচালিত বহুল আলোচিত টিভি সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’। ২০১৯ সালের শেষের দিকে টিভিতে সিরিয়ালটির প্রথম সিজনের সম্প্রচার শুরু হয়। দারুণ জনপ্রিয় এই সিরিয়ালে কাবিলা চরিত্রে অভিনয় করেন জিয়াউল হক পলাশ, শুভ চরিত্রে দেখা যায় মিশু সাব্বিরকে আর অন্তরা চরিত্রে অভিনয় করেন লাক্স তারকা ফারিয়া শাহরিন। এবার এই তিন তারকা যাচ্ছেন মার্কিন যুক্তরাষ্ট্রে।

১৯তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে যোগ দিতেই তাদের এই সফর। শোটাইম মিউজিক এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করেছে। আগামী ৪ ডিসেম্বর নিউ ইয়র্কে বসবে এবারের আসর। এসব তথ্য নিশ্চিত করে আয়োজক প্রতিষ্ঠানের কর্ণধার আলমগীর খান আলম বলেনÑ‘নিউ ইয়র্কের আমাজুরা কনসার্ট হলে আগামী ৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ১৯তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড।

এতে যোগ দেবেন জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির। তা ছাড়াও অনুষ্ঠানে একাধিক চমক থাকবে।’ গত ১৩ এপ্রিল, শেষ হয়েছে ‘ব্যাচেলর পয়েন্ট’ সিরিয়ালের তৃতীয় সিজনের শেষ পর্ব (৭৯)। শেষ লগ্নে কাবিলাকে গ্রেপ্তার করে পুলিশ। এভাবে শেষ হওয়ায় আবেগ প্রবণ হয়ে পড়েন দর্শকরা। কেউ কেউ তার মুক্তি দাবি করেছেন। পাশাপাশি নতুন সিজন নির্মাণের জোর দাবি জানিয়েছেন তারা। তবে সিরিয়ালটির নতুন সিজন নির্মাণের ঘোষণা এখনো আসেনি।