‘মেজো ভাই’ নাটকে পাভেল

2

ছোটপর্দায় এ সময়ের জনপ্রিয় অভিনেতা সাইদুর রহমান পাভেল। কলকাতার জনপ্রিয় টেলিভিশন জি বাংলায় ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার ৯’-এর মঞ্চ থেকে উঠে আসেন তিনি। শুরুতে বাংলাদেশে স্ট্যান্ডআপ কমেডি করে মানুষের মন জয় করলেও এখন দুর্দান্ত সব অভিনয় দিয়ে দর্শকদের প্রশংসা লাভ করছেন। নির্মাতা জিয়াউদ্দিন আলমের পরিচালনায় স্কুইভিউ ফিল্মের ব্যানারে নির্মিত ‘মেজো ভাই’ নাটকে অভিনয় করেছেন তিনি। তার সঙ্গে অভিনয় করেছেন অভিনেত্রী ইমু সিকদার। ‘মেজো ভাই’ নাটকটি প্রসঙ্গে পাভেল বলেন, জিয়া ভাই সব সময় ভালো কাজ করেন, তার সঙ্গে এটা প্রথম কাজ, আমি একটু কমেডি নাটক বেশি করেছি।

এটি দিয়েই সিরিয়াস গল্পের কাজ শুরু। অলরেডি ‘মেজো ভাই’ নাটকের জন্য ভীষণ সাড়া পাচ্ছি। এতটা সাড়া পাব, ভাবিনি। দর্শক গল্প ও অভিনয় ভীষণ উপভোগ করছেন। দর্শকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা, ভালোবাসা। অভিনেত্রী ইমু সিকদার বলেন, আমাদের জুটি দর্শক বেশ পছন্দ করে। তারা আমাদের একসঙ্গে নিয়মিত দেখতে চায়। তাদের কথা মাথায় রেখেই একত্রে কাজ করছি। কারণ দর্শকদের জন্যই আমরা। এই নাটকটি দেখে দর্শক আনন্দ পাবেন। আশা করি আমাদের জুটির নতুন নাটকটি সবার ভালো লাগবে।

নাটকটি নিয়ে জিয়াউদ্দিন আলম বলেন, আমি এর আগে কমেডি ও রোমান্টিক নাটক বেশি নির্মাণ করেছি। মেজো ভাই নাটকে একটি পরিবারের গল্প বলার চেষ্টা করেছি। আশা করছি এবারের নাটকটি সবাই পছন্দ করবেন। চয়ন দেবের রচনায় ‘মেজো ভাই’ নাটকে সাইদুর রহমান পাভেল ও ইমু সিকদার ছাড়া আরও অভিনয় করেছেন টুটিয়া ইয়াসমিন পাপিয়া, ফাতেমা হিরা, নুরে কাঞ্চন চৌধুরী, আরমান হোসাইন প্রত্যয়, আলভি প্রিতী, গ্রিহী শাহ রায় চৌধুরী প্রমুখ। জানা গেছে, গত রোববার রাতে ‘মেজো ভাই’ ইউটিউবে রিলিজ হয়েছে।