দৈনিক গৌড় বাংলা

শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

মেগানের প্রস্তাব ফেরালেন টেলর সুইফট

বিশ্বখ্যাত পপতারকা টেলর সুইফটের বর্ণাঢ্য সংগীত জীবন যেমন চাকচিক্যময়, তেমনি গায়িকার ব্যক্তিগত জীবনও কম আলোচিত নয়। বিশেষ করে প্রেমজীবন। এখন পর্যন্ত একাধিকবার প্রেমের সম্পর্কে জড়িয়েছেন গায়িকা। সর্বশেষ জো অ্যালেনের সঙ্গে ৬ বছরের সম্পর্ক বিচ্ছেদ হওয়ার পর বর্তমানে মার্কিন ক্রীড়াবিদ ট্র্যাভিস কেলসের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সুইফট। দুজনের রোমান্স এখন প্রকাশ্যে। তবে সুইফটের জীবনে ভালোলাগার আরেকটি অধ্যায় রয়েছে যা খুব একটা আলোচনায় আসেনি। তবে সম্প্রতি গায়িকার এক আচরণে নতুন করে আলোচনায় উঠে আসছে সেই অধ্যায়। কইমই ডটকমের প্রতিবেদন অনুসারে, ব্রিটিশি রাজপরিবারের যুবরাজ প্রিন্স হ্যারির সঙ্গে ‘ডেট’ করার জন্য মরিয়া ছিলেন টেইলর সুইফট।

এক সময়ের এমন গুঞ্জন এখন নতুন করে ফের আলোচনায়। যার কারণ, মেগান মার্কেলের পডকাস্টের নিমন্ত্রণ ফিরিয়ে দিয়েছেন টেইলর সুইফট। মেগান মার্কেল সম্প্রতি তাঁর পডকাস্ট ‘আর্কিটাইপস’-এ নিমন্ত্রণ জানিয়েছিলেন টেইলর সুইফটকে। এমনকি সুইফটকে একটি চিঠি লিখেও অনুরোধ করেছেন মেগান মার্কেল। কিন্তু টেইলর সুইফট তার মুখপাত্রের মাধ্যমে প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। নিজেও যোগাযোগ করেননি মেগান মার্কেলের সঙ্গে, এমনটাই জানিয়েছে ওয়াল স্ট্রিট জার্নাল। মেগান মার্কেলের সঙ্গে বিয়ের পর দায়িত্বশীল স্বামী হিসেবেই প্রশংসা পাচ্ছেন প্রিন্স হ্যারি। কিন্তু বিয়ের আগে তিনি একাধিক হলিউড তারকার সঙ্গে ডেট করেছেন। হ্যারিকে পছন্দ করতেন টেইলর সুইফট। প্রিন্স হ্যারির সঙ্গে ‘ডেট’ করার জন্য কোনো চেষ্টাই বাকি রাখেননি টেইলর সুইফট, এমনটাই শোনা গিয়েছিল একসময়। কিন্তু টেইলর সুইফটের ইচ্ছে অপূর্ণই রয়ে যায়। তবে, টেইলর সুইফট মেগানের পডকাস্টে না গেলেও, মেগান টেইলর সুইফটের কনসার্টে গিয়েছেন।

গত বছরের আগস্টে লস অ্যাঞ্জেলসে অনুষ্ঠিত টেইলর সুইফটের ‘ইরাস ট্যুর’-কনসার্টে অংশ নিতে দেখা গেছে মেগান মার্কেলকে। সদ্যই মুক্তি পেয়েছেন টেলর সুইফটের নতুন অ্যালবাম ‘দ্য টর্চার্ড পোয়েটস ডিপার্টমেন্ট।’ অ্যালবামটি মুক্তির পরপরই একের পর এক রেকর্ড গড়ছে। এর মাঝেই টেলর সুইফটের পুরনো ভালোলাগা ফের নুতন করে উঠে এলো চর্চায়। মেগানের ডাক ফিরিয়ে দিয়ে পুরোনো গুঞ্জন কিছুটা হলেও সত্য বলে প্রমাণ করছেন সুইফট, এমনটাই ধারনা করছেন তাঁর অনেক ভক্ত-অনুরাগী।

 

About The Author