মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিল চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন

28

চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসন শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পরিবার, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিয়েছে। শনিবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অন্যান্য কর্মসূচির অংশ হিসেবে জাতির বীর সন্তানদের সম্মানে এই সংবর্ধনার আয়োজন করে। বেলা ১১টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসক এ কে এম গালিভ খানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসী। আরো বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন ও অ্যাডভোকেট আব্দুস সামাদ, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের অগ্রযাত্রায় দেশী বিদেশী ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে বলে বীর মুক্তিযোদ্ধারা তাদের বক্তব্যে উল্লেখ করেন।
মক্তিযুদ্ধে নিহত ৩০ লাখ শহীদ আর ২ লাখ সম্ভ্রম হারা মা বোন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবার এবং জাতীয় ৪ নেতাসহ বীর মুক্তিযোদ্ধাদের গভীর শ্রদ্ধায় স্মরণ করেন বক্তারা।