মিরপুর টি-টোয়েন্টিতে টিকেটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা

6

কখনও ধারনক্ষমতার ২৫ শতাংশ, কখনও ৫০ শতাংশ, কখনও বা কয়েক হাজার, এভাবেই চলছিল মহামারীকালে মাঠে দর্শক প্রবেশের অনুমতি। এবার খুলে যাচ্ছে সেই নিষেধাজ্ঞার বাঁধন। বাংলাদেশ-আফগানিস্তান টি-টোয়েন্টি সিরিজে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের গ্যালারি পুরো উন্মুক্ত থাকছে দর্শকের জন্য। চট্টগ্রামে আফগানদের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে হাজার চারেক টিকেট ছেড়েছিল বিসিবি। দর্শক চাহিদার কথা বিবেচনা করে পরের দুই ম্যাচে টিকেট ছাড়া হয় ১০ হাজারের মতো। বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস জানালেন, এবার মিরপুরে গ্যালারি ফিরছে আগের চেহারায়। “সরকারি বিধিনিষেধ উঠে গেছে। কোভিড শনাক্তের হারও অনেক কমে গেছে। আমাদের মনে হয়েছে, পুরো গ্যালারিতে দর্শক এখন ফেরাতে পারি আমরা। আশা করি, আগের মতোই আবার প্রাণ ফিরবে গ্যালারিতে।

আমাদের ক্রিকেটাররাও উজ্জীবিত হবে মাঠে দর্শক সমর্থন পেয়ে।” আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দুই ম্যাচ বৃহস্পতি ও শনিবার। বুধবার থেকে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম বুথে পাওয়া যাবে টিকেট। সকাল ৯টা থেকে ৬টা পর্যন্ত বিক্রি হবে টিকেট। টিকেটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা। এই টিকেটে খেলা দেখা যাবে ইস্টার্ন স্ট্যান্ড থেকে। নর্থ ও সাউথ স্ট্যান্ডের টিকেটের দাম ১৫০ টাকা।

শহীদ জুয়েল ও শহীদ মুশতাক স্ট্যান্ড বা ক্লাব হাউজের টিকেট ৩০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের মূল্য ১ হাজার টাকা। ম্যাচের আগের দিনের পাশাপাশি টিকেট মিলবে ম্যাচের দিনও। টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ দুটি শুরু হবে দুপুর ৩টায়। কোভিড মহামারী শুরুর পর গত নভেম্বরে পাকিস্তান সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে দর্শক মাঠে ফেরে বাংলাদেশে। তবে সেবার ছিল ধারন ক্ষমতার ৫০ শতাংশ দর্শক।