মিমের ‘পরাণ’ দেখে যা বললেন তার স্বামী

20

রাজের ‘পরাণ’ নিয়ে পরীমণির উচ্ছ্বাসের কমতি নেই। রোজই স্বামী ও ছবিটিকে ঘিরে কিছু না কিছু লিখছেন এই নায়িকা। এবার তাতে সামিল হলেন ছবিতে রাজের নায়িকা মিমের ব্যাংকার স্বামীও! ‘‘বিয়ের আগে ‘পরাণ’ সিনেমাটা দেখলে, অনন্যা চরিত্রটির সাথে সম্পর্ক করার আগে কিছুটা হলেও ভেবে দেখতাম’’- অনেকটা মজার ছলেই বিদ্যা সিনহা মিমের চরিত্র অনন্যা নিয়ে কথাটা বলেছেন তার স্বামী সনি পোদ্দার। মিমের নতুন ছবি ‘পরাণ’ দেখার পর তা নিয়ে ফেসবুকে রিভিউ দিয়েছেন সনি। সেখানেই নানাভাবে মিমকে তুলে ধরেছেন তিনি। সনি লেখেন, ‘‘আমি যখন মিমের বয়ফ্রেন্ড ছিলাম, তখন সিনেমাহলে একা বসেই তার সিনেমা উপভোগ করেছি। তার অভিনীত আমার দেখা প্রথম সিনেমার নাম ‘সাপলুডু’।

বিয়ের আগে দুজনে একসাথে বসে মিমের কোনও সিনেমা দেখা হয়নি। বিয়ের পর মিমের অভিনীত প্রথম মুক্তি পাওয়া সিনেমা ‘পরাণ’। গত শনিবার ব্লকবাস্টার সিনেমায় এই প্রথম দুজন একত্রে বসে সিনেমা দেখলাম। সাথে দেখলাম দর্শকদের আনন্দ ও উচ্ছ্বাস!’’ ‘পরাণ’-এ মিমের চরিত্র নিয়ে তিনি লেখেন, ‘‘পরাণ’ আমার পরাণে জায়গা করে নিয়েছে, আর মিম তো সবসময় পরাণেই আছে! বিদ্যা সিনহা মিমের স্বামী হিসেবে আমি গর্বিত। তবে বিয়ের আগে ‘পরাণ’ সিনেমাটা দেখলে, অনন্যা চরিত্রটির সাথে সম্পর্ক করার আগে কিছুটা হলেও ভেবে দেখতাম! আমি ভাগ্যবান, পর্দার অনন্যার সাথে বাস্তবের বিদ্যা সিনহা মিমের কোনও মিল নেই!’’

স্বামীর এমন দিলখোলা মন্তব্য শেয়ার করতে ভুর করেননি মিম। ধন্যবাদ জানিয়েছেন স্বামীকে। পোস্টটি শেয়ার করে ফেসবুকে মিম লেখেন, ‘‘ধন্যবাদ পরাণ। তুমি (সনি) আমাকে নিয়ে লিখেছ, আমি খুবই অবাক! ‘পরাণ’র সাফল্যের এই কৃতিত্ব অবশ্যই পুরো টিমের। পরিচালক রায়হান রাফী থেকে শুরু করে আমার কো-স্টার রাজ, ইয়াশ এবং বাকি সবাইকে ধন্যবাদ।’’ গত ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ ও ইয়াশ রোশান অভিনীত ‘পরাণ’। ত্রিভুজ প্রেমের গল্পে এটি নির্মিত হয়েছে লাইভ টেকনোলজির ব্যানারে। সিনেমাটি নিয়ে এখন সবখানেই চলছে আলোচনা। এতে এবার শামিল হলেন সনি পোদ্দারও।