মাহির ফ্যানপেজ বেদখল

131

06- (2)

চিত্রনায়িকা মাহিয়া মাহির ভেরিফাইড ফেসবুকের ফ্যানপেজটি প্রায় এক বছর ধরে তার দখলে নেই। কে বা কারা এটি পরিচালনা করছেন তাও জানেন না বলে মানবজমিনকে জানিয়েছেন এ অভিনেত্রী। বছর দুয়েক আগে খোলা এ পেজটির ফলোয়ার সংখ্যা ৭ লাখ ৭৪ হাজারেরও বেশি।
মাহি এ প্রসঙ্গে বলেন, আমি ফেসবুকের অপশন একটু কমই বুঝি। কয়েক মাস ধরে লক্ষ্য করছি যে আমার এ পেজটি অন্যরা চালায়। অনেক কিছু আমি শেয়ার দিতে পারি না। গতরাতে এজন্য একটি ভিডিও বার্তায় সকলকে জানানোর চেষ্টা করেছি যে এ পেজটি আর আমার আয়ত্বে নেই। অনেকে আমাকে প্রশ্ন করেছে, আমার নিউজগুলো পেজে কেন থাকে না। কারণ আমি কোনো নিউজ পেজে আপলোড করতে পারি না। এটা খুবই দুঃখজনক একটা বিষয়। মাহি অভিনীত সর্বশেষ ‘অনেক দামে কেনা’ ছবির প্রচারণায় পেজটিতে এ ছবির পোস্টারের কিছু পোস্ট ব্যবহার করতে দেখা গেছে। তবে পেজটিতে নিজের নিয়ন্ত্রণ না থাকায় এবার চটেছেন মাহি।
এ বিষয়ে মাহি বলেন, আমার পেজটি সম্পূর্ণ নিজের নিয়ন্ত্রণে চাই। এর জন্য খুব শিগগিরই ফেসবুক কর্তৃপক্ষের কাছে আবেদন জানাবো। আপাতত আমি আমার ভক্তদের জানিয়ে দিতে চাই, পেজটি আমার হাতে নেই। এর যে কোনো পোস্টের কোনো দায়-দায়িত্ব আমি নেবো না।