মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান ডিআইজির

30

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জনপ্রতিনিধি ও জনসাধারণের সঙ্গে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
পুলিশ সুপার এএইচএম আবদুর রকিবের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনÑ বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আবদুল বাতেন। তিনি তার বক্তব্যে বলেন, মাদক, জঙ্গিবাদ প্রতিরোধে জনপ্রতিনিধি ও সাধারণ জনগণের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। এছাড়া এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতেও আপনারা অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন। তিনি পুলিশের সেবার মান বৃদ্ধির ওপর গুরুত্বারোপ করে বলেন- মাদক ব্যবসায়ীদের কোনো ছাড় নয়। এমনকি কোনো পুলিশ সদস্যেরও যদি মাদকের সঙ্গে সম্পৃক্তার সত্যতা পাওয়া যায়, তাহলে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়া হবে।
ডিআইজি আব্দুল বাতেন এলাকায় মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম। অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, শিক্ষক ও রাজনৈতিক নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।