মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স —পুলিশ সুপার মোজাহিদুল ইসলাম

104

img_20170103_171325486-customচাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম আবরও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। গতকাল সোমবার জেলার শিবগঞ্জ উপজেলার চককির্তী ইউনিয়নের চাতরায় সন্ত্রাস, মাদক ও সামাজিক অস্থিতিশীলতা রোধে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন। পুলিশ সুপার বলেন-যারা মাদক ক্রয়-বিক্রয় করে, যারা মাদকের ব্যবসা করে, যারা মাদক সেবন করে সমাজকে নষ্ট করে, দেশের ক্ষতি করে, যুবসমাজকে ধংস করে তাদেরকে কোন ছাড় দেওয়া হবে না। মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স ছিল এখন আছে এবং ভবিষ্যতের থাকবে। এ সময় তিনি আরও বলেন-রেজিস্ট্রেশন বিহীন কোন মোটর সাইকেল কিংবা অন্য কোন যানবাহন রাস্তায় চালানো যাবে না। রেডিস্ট্রেশন বিহীন কোন গাড়ি পুলিশের সামনে পড়লে পুলিশ আইনের আওতায় নিবে। কোন ছাড় নেই।
বিশিষ্ট সমাজ সেবক আনোয়ার হাসান আনু মিঞার উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমাজ সেবক নইমুল বারী। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক এমপি জিয়াউর রহমান জিয়া, শিবগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশংয়ের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, পৌর কমিউনিটি পুলিশিংয়ের সম্পাদক শহীদল ইসলাম বাবু, সহকারী পুলিশ সুপার ওয়ারেছ আলী মিঞা, শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রমজান আলী,
চককীর্ত্তি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোফাখখারুল ইসলাম। প্রমুখ। আলোচনা শেষে প্রধান অতিথি মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন খেলাধুলায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন। শেষে সন্ধ্যায় বিভিন্ন শিল্পীদের পরিবেশনায় সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।