মাই ওয়ান ব্র্যান্ড অ্যাম্বেসেডর স্পিড স্টার তাসকিন

204

07-

দেশীয় ইলেকট্রনিক্স প্রতিষ্ঠান মাইওয়ান ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সাথে জুটি বেঁধেছেন বাংলাদেশ ক্রিকেট দলের গতি তারকা তাসকিন আহমেদ। ব্র্যান্ড অ্যাম্বেসেডর হিসেবে এখন থেকে এই ইলেকট্রনিক্স প্রতিষ্ঠানের প্রচার কার্যক্রমে দেখা যাবে এই ক্রিকেটারকে।
বৃহস্পতিবার রাজধানীর এক হোটেলে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তাসকিন আহমেদকে ব্র্যান্ড অ্যাম্বেসেডর হিসেবে ঘোষণা করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এম.এ. রাজ্জাক খান।
এম.এ.রাজ্জাক বলেন, ‘দেশের অগ্রসরমান ইলেকট্রনিক্স প্রতিষ্ঠানের সাথে তাসকিন আহমেদকে যুক্ত করতে পেরে আমরা আনন্দিত। তাসকিনের খেলাতে আমি সহ সারা বাংলাদেশের মানুষ মুগ্ধ। স্টেডিয়ামে ‘তাসকিন আহমেদ’ হর্ষ ধ্বনি আমাদের প্রাণ জুড়িয়ে দেয়। আমাদের এই একসাথে পথচলা আমাদের ভবিষ্যত সময়গুলোকে উজ্জ্বল করবে বলেই আমার বিশ্বাস। তাসকিনের দুরন্ত গতি আর আমাদের উন্নত প্রযুক্তি পণ্য দেশের মানুষের জন্য কল্যাণকর হবে। মাইওয়ান পৌঁছে যাবে বাংলাদেশের প্রতিটি মানুষের ঘরে ঘরে। ’
ব্র্যান্ড অ্যাম্বেসেডর হিসেবে চুক্তি স্বাক্ষরিত হওয়ার পর তাসকিন আহমেদ বলেন, ‘মাইওয়ানের সাথে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। আমাকে ব্র্যান্ড অ্যাম্বেসেডর হিসেবে যুক্ত করার জন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার এখন খারাপ সময় যাচ্ছে। তবে আমি আশা করছি শিগগিরিই আমি আবার দেশের হয়ে খেলতে পারবো। আমি আপনাদের দোয়া প্রার্থী।’
অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির পরিচালক দিলরুবা তনু, ব্র্যান্ড ম্যানেজার কে.এম.জি কিবরিয়া, মহা ব্যবস্থাপক, সহকারি মহা ব্যবস্থাপক সহ সকল উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।