মহারাজপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ১ : আহত ৫

89

gbচাঁপাইনবাবগঞ্জে যাত্রীবাহী মিশুকের সাথে ট্রাক্টরের (কাকড়া) মুখোমুখি সংঘর্ষে তোফাজ্জল হোসেন (৫০) নামে একজন নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-শিবগঞ্জ মহাসড়কের মহারাজপুর মেলার মোড় নামক স্থানে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত ব্যক্তি মিশুকের চালক ও শিবগঞ্জ উপজেলার মৃত সাজ্জাদ মাঝির ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন মিশুকের ৫ যাত্রী। চাঁপাইনবাবগঞ্জ সরকারি হাসপাতালে তাদেরকে ভর্তি করা হয়েছে। ঘটনার পর স্থানীয়রা রাস্তায় অবস্থান নিয়ে যানচলাচল বন্ধ করে দেয়।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার এসআই গোলাম রসুল জানান, শিবগঞ্জ থেকে ছেড়ে আসা মিশুকের সাথে চাঁঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে যাওয়া শিবগঞ্জ গামী ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে, মিশুকটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মিশুক চালক তোফাজ্জল হোসেন মারা যান। এ ঘটনায় মিশুকের ৫ যাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। ঘটনার পরপরই ট্রাক্টর চালক পালিয়ে যায়।
তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। রাস্তায় অবস্থান নেয়া সাধারণ মানুষকে সরিয়ে যানচলাচল স্বাভাবিক করা হয়।