মহারাজপুরে ইউপি নির্বাচনে গণসংযোগে ব্যস্ত প্রার্থীরা

104

gourbangla logo

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১৪ টি ইউনিয়নে দলীয় মনোনয়ন প্রত্যাশি চেয়ারম্যান প্রার্থীসহ সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ড সদস্য পদ প্রার্থীরা প্রচার প্রচারণা শুরু করেছেন। প্রার্থীরা ভোটারদের মন জয় করতে ইতোমধ্যেই উ্ন্নয়নমুলক কাজের বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে দোয়া চাইছেন। বিশেষ করে চেয়ারম্যান প্রার্থীরা বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশ নিয়ে শোনাচ্ছেন উন্নয়নের বাণী। সাধারণ ভোটাররাও হিসাবনিকাশ করছেন কাকে চেয়ারম্যান নির্বাচিত করলে এলাকার আরো উন্নয়ন হবে।
এরই অংশ হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সদর উপজেলা আ.লীগের কোষাধ্যক্ষ অধ্যক্ষ এজাবুল হক বুলি শনিবার বিকেলে মহারাজপুর ইউনিয়নের বকুল তলা, সেখপাড়া, মহারাজপুর ফিল্ডের হাট, নিচুধুমি, মাষ্টারপাড়াসহ কয়েকটি গ্রামে গণসংযোগ করেছেন। এ সময় তিনি সবার কাছে শুভেচ্ছা বিনিময় ও সংক্ষিপ্ত সমাবেশ করেছেন। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় আ’লীগ নেতা মোমিনুল ইসলাম, শরিফুল ইসলামসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।
এজাবুল হক বুলি সকল ভোটারদের দোয়া চেয়ে বলেন, দল আমাকে মনোনয়ন দিলে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদর উপজেলার মহারাজপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন করবো। আর সরকারি দল হওয়ায় রাস্তাঘাট, ব্রীজ কার্লভাট নির্মাণের পাশাপাশি মাদ্রাসা ও স্কুলগুলোর শিক্ষা ব্যবস্থার উন্নয়ন করতে সক্ষম হবো। আগামী ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।