মসজিদে ৫ ওয়াক্ত নামাজ পড়া নাচোলে ২৭ শিশু ও কিশোর পেল পুরস্কার

11

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ৪০ দিনব্যাপী মসজিদে জামায়াতের সহিত ৫ ওয়াক্ত নামাজ আদায় করা ৭-১২ বছরের ২৭ শিশু-কিশোরকে পুরস্কৃত করা হয়েছে।  শুক্রবার বিকেল সাড়ে ৪টায় নাচোল পৌর এলাকার ৫নং ওয়ার্ডের হাজীডাঙ্গা জামে মসজিদ প্রাঙ্গণে মহল্লাবাসী আবু সাঈদ রানার উদ্যোগে এসব শিশু-কিশোরদের পুরস্কৃত করা হয়।
জামায়াতের সহিত ৫ ওয়াক্ত ৪০ দিন নামাজ আদায়কারী ৪ জনকে ১ম পুরস্কার হিসেবে ৪টি সাইকেল এবং যারা ২ থেকে ৫ ওয়াক্ত জামায়াতে উপস্থিত হতে পারেনি এমন শিশু/কিশোরদের মাঝে ৫টি প্রেসারকুকার, ৪টি আইরন, ৯টি স্কুলব্যাগ ও ৫টি দেওয়াল ঘড়ি বিতরণ করা হয়।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে রফিজুদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ ঝালু খান। বিশেষ অতিথির বক্তব্য দেন নাচোল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন – নাচোল উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও নাচোল ডায়াবেটিক সমিতির সভাপতি আব্দুস সাত্তার, সামজসেবক রবিউল ইসলাম টুয়েল এবং আয়োজক নরসিংদী বিএল অ্যাপারেলস লিমিটেডের ডাইং ফিনিশিং ও কোয়ালিটি ম্যানেজার আবু সাঈদ রানা। অনুষ্ঠান সঞ্চালন করেন দৈনিক ভোরের কাগজের নাচোল প্রতিনিধি রায়হান মাহমুদ সুইট।