ভোলাহাট ও নাচোলে খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে সমাবেশ

17

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি এবং বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট ও নাচোল উপজেলায় সমাবেশ করেছে বিএনপি। প্রতিনিধিদের পাঠানো সংবাদ :
ভোলাহাট প্রতিনিধি : সোমবার বিকাল ৪টার দিকে কলেজ মোড়ে বিএনপি অফিসের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি মাহাতাব উদ্দিনের সভাপতিত্বে মোবাইল ফোনে প্রধান অতিথির বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ আমিনুল ইসলাম।
সমাবেশে আরো বক্তব্য দেন- উপজেলা বিএনপির সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আনারুল ইসলাম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোজাম্মেল হক চুটু, যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, জামবাড়িয়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম, দলদলী ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক মো. মুস্তাকিম, উপজেলা শাখার সদস্য মো. আলাউদ্দিন, রফিকুল ইসলাম রানা, চাঁপাইনবাবগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মিজানুর রহমান মিজু, যুবদলের আহ্বায়ক মুনসুর আলী, ভোলাহাট উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাইয়ুমসহ অন্যরা।
শেষে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে দোয়া করা হয়।
নাচোল প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে উপজেলা ও পৌর বিএনপি সমাবেশ করেছে।
সোমবার বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত সমাবেশে পৌর বিএনপির সভাপতি মোসাদ্দেকুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন- পৌর বিএনপির সাধারণ সম্পাদক দুরুল হুদা, নেজামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ইয়াসিন আলী, কসবা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক মাহবুবুল আলম খোকন, নাচোল সদর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শওকত আলী ও বিএনপি নেতা শফিকুল ইসলাম।
বক্তারা বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবি জানান।
আলোচনা শেষে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।