দৈনিক গৌড় বাংলা

মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জিলকদ, ১৪৪৫ হিজরি

ভোলাহাটে নবাগত ইউএনও’র মতবিনিময়

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাহমিদা আক্তার  মঙ্গলবার মতবিনিময় করেছেন। বেলা ১১টার দিকে তার কার্যালয়ে বিভিন্ন দপ্তরের প্রধান, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুধীজনদের সঙ্গে তিনি এই মতবিনিময় করেন। তাহ্মিদা আক্তার ভোলাহাট উপজেলায় গত রবিবার যোগদান করেন।
এসময় সংক্ষিপ্ত আলোচনায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার ভোলাহাট উপজেলার উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।
মতবিনিমিয় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেনÑ ভোলাহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রাব্বুল হোসেন, ভাইস চেয়ারম্যান মো. গরিবুল্লাহ দবির, ভোলাহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. পিয়ার জাহান, গোহালবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান মো. ইয়াসিন আলী শাহ, দলদলী ইউনিয়ন চেয়ারম্যান মো. মোজাম্মেল হক চুটু, কৃষি কর্মকর্তা মো. সুলতান আলী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মাহবুব হাসান, বীর মুক্তিযোদ্ধা মো. তৈমুর আলী, ভোলাহাট প্রেস ক্লাবের সভাপতি মো. গোলাম কবিরসহ অন্যরা।
উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞানে স্নাতকোত্তর তাহমিদা আক্তার ৩৪তম বিসিএসে উত্তীর্ণ হন। এর আগে বগুড়া জেলার শাজাহানপুরে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। তার নিজ জেলা নারায়ণগঞ্জ।

About The Author

This will close in 0 seconds