ভোলাহাটে জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সঙ্গে পবিসের মতবিনিময়

6

চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি (পবিস), ভোলাহাট সাব-জোনাল অফিসের আয়োজনে হয়রানিমুক্ত বিদ্যুৎ গ্রাহক সেবা নিশ্চিত করতে সাংবাদিক ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বেলা ১১টায় ভোলাহাট মেডিকেল মোড়ে এ সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ২নং গোহালবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদের। এ সময় বিদ্যুৎ গ্রাহকের বিভিন্ন সমস্যা সমাধানের বিষয় তুলে ধরেন ভোলাহাট সাব-জোনাল অফিসের এজিএম রুহুল আমিন। তিনি বলেন, ভোলাহাটে নতুন বেশ কিছু গ্রামে বিদ্যুৎ সংযোগ স্থাপনে ব্যবস্থা নেয়া হয়েছে। এ অবস্থায় তৃতীয় পক্ষের কাছে গ্রাহকরা হয়রানির শিকার হচ্ছেন। তবে খুব দ্রুত গ্রাহক সেবা নিশ্চিত করার জন্য একটি পিকআপভ্যান দেয়া হবে। সেটি পাওয়া গেলে গ্রাহক সেবা বৃদ্ধি পাবে তিনি মনে করেন।
চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জিএম প্রকৌশলী রফিকুল ইসলাম মোবাইল ফোনের মাধ্যমে সভার সাথে যুক্ত হন। এ সময় তিনি গ্রাহক সেবার মানোন্নয়নে পিকআপভ্যানের ব্যবস্থা গ্রহণ ও নিয়মিত সেবা নিশ্চিত করতে পাশে থাকার কথা বলেন।
মতবিনিময় সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ভোলাহাট সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াজদানী জর্জ, দলদলী ইউপির প্যানেল চেয়ারম্যান আব্দুল বারী, জামবাড়িয়া ইউপি চেয়ারম্যান মসফিকুল ইসলাম তারা, ভোলাহাট প্রেস ক্লাবের সভাপতি গোলাম কবির, জেলা পরিষদ সদস্য পিয়ার জাহানসহ গণমাধ্যমকর্মী এবং পল্লী বিদ্যুৎ অফিসের অন্য্য কর্মচারীরা।