ভোলাহাটে উন্নয়নমূলক কাজের উদ্বোধন

8

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার প্রধান অতিথি হিসেবে এসব কাজের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ মো. আমিনুল ইসলাম। উন্নয়ন কাজের মধ্যে রয়েছে ১ হাজার মিটার গ্রামীণ রাস্তা হেরিং বোন বন্ড (এইচবিবি)করণ ও একটি মাদরাসার একাডেমিক ভবন নির্মাণ।
দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ২০২১-২২ অর্থবছরে ২নং ওয়ার্ডের আলালপুর যাত্রী ছাউনির এলজিইডির সংযোগ পাকা রাস্তা ডিডিএম ব্রিজ হয়ে দক্ষিণে নজরুল মেম্বারের বরই বাগান পর্যন্ত ১ হাজার মিটার রাস্তা এইচবিবিকরণ কাজে প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ৫৬ লাখ ৫৪ হাজার ৫০০ টাকা। কার্যাদেশ মূল্য ৫৩ লাখ ৬৩ হাজার ২২৫ টাকা। এপ্রিল মাসের ৮ তারিখ এর কাজ শেষ হওয়ার কথা।
এছাড়া শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে উপজেলার পাঁচটিকরী আলিম মাদরাসার ৪ তলা ভিতবিশিষ্ট একতলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। উদ্বোধনের পর শেখ রাশেল ডিজিটাল ল্যাব পরিদর্শন করেন এমপি আমিনুল ইসলাম।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেনÑ ভোলাহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রাব্বুল হোসেন, বিএনপি উপজেলা শাখার সাবেক সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ারুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি মো. মাহাতাব উদ্দিনসহ অন্যরা।
পরে জামবাড়ীয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন এমপি আমিনুল ইসলাম।