ভোররাতে সঞ্জয়ের বাড়িতে পুলিশ

102

03-অস্ত্র মামলায় ৪২ মাস কারাভোগের পর গত ২৫ ফেব্রুয়ারি মুক্তি পান বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। দেড় মাস পর ভোররাতে তার বাড়িতে পুলিশ হাজির। কারণ কী?
মাঝে মাঝে নানা পার্টিতে যাওয়া কিংবা নিজে মেজবান হয়ে পার্টির আয়োজন করা খুবই সাধারণ একটা ব্যাপার সেলিব্রেটিদের জীবনে। সঞ্জয়ও এর ব্যতিক্রম নন। কারামুক্তির আনন্দটা উদযাপন করার জন্য এমন একটি পার্টির আয়োজন যে নিজে করবেন, তা আর এমন কী। কিন্তু এই পার্টিই তার বাড়িতে ডেকে আনে পুলিশ।
সম্প্রতি সঞ্জয় ও তার স্ত্রী মান্যতা দত্ত ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে তাদের পালি হিলের বাসায় আয়োজন করেন ‘টেরেস পার্টি’। বন্ধুদের সঙ্গে হই-হুল্লোড় এবং উচ্চগ্রামে গান বাজিয়ে পার্টি চলে অনেক রাত পর্যন্ত। পার্টিতে এতটাই মশগুল ছিলেন মুন্না ভাই, আশপাশে যে প্রতিবেশীরা ঘুমাচ্ছে তা বেমালুম ভুলে গেলেন। সুতরাং যা হওয়ার তা-ই হলো। প্রতিবেশী এক চিকিৎসকের ফোন পেয়ে ভোররাতে সঞ্জয়ের বাড়িতে হাজির পুলিশ। পুলিশ যখন সঞ্জয় দত্তের বাড়িতে আসে, তখন ঘড়ির কাঁটায় ভোর চারটা। পার্টিও প্রায় শেষ। ওই প্রতিবেশী চিকিৎসকের অভিযোগ, সঞ্জয় দত্ত প্রায়ই এই কাজটি করেন। কারাগারে যাওয়ার আগেও তার বাসায় এমন পার্টির আয়োজন প্রায়ই হতো। কারগার থেকে ফেরার পর আবার শুরু করেছেন একই কা-।