ভালো লেখাপড়া করে দেশের উন্নয়নে কাজে লাগার আহ্বান অধ্যক্ষের

331

চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২২ এর পুরস্কার বিতরণ করা হয়েছে।  সোমবার বিকেলে নিজস্ব মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিক্ষাপ্রতিষ্ঠানটির অধ্যক্ষ প্রকৌশলী এ জে এম মাসুদুর রহমান।
এ সময় তিনি ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে বলেছেন, তোমরা আমার সন্তানের মতো, তোমরা ভালো লেখাপড়া করে ভালো ফলাফল অর্জন করতে পারলে তোমাদের নিজেদের এবং তোমাদের অভিভাবকরা যেমন খুশি হন তেমনি আমরাও শিক্ষক হিসেবে খুশি হই। আমরা গর্ব করে বলতে পারি আমাদের শিক্ষার্থীরা মনোযোগ দিয়ে পড়াশোনা করে। তোমাদের প্রতি আমার আহ্বান, তোমরা ভালো লেখাপড়া করে এখান থেকে পাস করবে এবং নিজেদের উন্নয়নের পাশাপাশি দেশের উন্নয়নেও ভূমিকা রাখবে। পাশাপাশি খেলাধুলারও প্রয়োজন। আমাদের বিশাল মাঠ আছে তোমরা যে যে খেলায় পারদর্শী সেই খেলায় মনোযোগী হবে। তোমাদের সব ধরনের সহযোগিতা করা হবে।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেনÑ প্রতিষ্ঠানটির চিফ ইন্সট্রাক্টর (ইলেকট্রিক্যাল) আফিদা রহমান, চিফ ইন্সট্রাক্টর (নন-টেক/রসায়ন) দুর্গা চরণ রায়, ইন্সট্রাক্টর (ইলেকট্রনিক) গোলাম মোস্তফা, ইন্সট্রাক্টর (ইলেকট্রিক্যাল) সুবেল আলী, ইন্সট্রাক্টর (নন- টেক ও শিক্ষার্থী কল্যাণ কর্মকর্তা) আজিজুর রহমান, ইন্সট্রাক্টর (নন-টেক) আব্দুল কাদের জিলানী, জুনিয়র ইন্সট্রাক্টর (ইলেকট্রনিক) মাসুদ রানা, এশিয়ান টিভির চাঁপাইনবাবগঞ্জের স্টাফ রিপোর্টার ফয়সাল আজম অপুসহ শিক্ষাপ্রতিষ্ঠানটির শিক্ষকবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইংরেজি বিভাগের জুনিয়র ইন্সট্রাক্টর (নন-টেক) সুমন আহমেদ।
বক্তারা বর্তমান অধ্যক্ষের সুদক্ষ নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের এগিয়ে যাওয়ার কথা উল্লেখ করেন।
আলোচনা শেষে প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
উল্লেখ্য, গতবছরের ২১ ডিসেম্বর থেকে সপ্তাহব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।