দৈনিক গৌড় বাংলা

মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি

ভারত থেকে আমদানিকৃত পণ্য আত্মসাতের চেষ্টা, ট্রাকসহ মালামাল উদ্ধার : আটক ৩

 

ভারত থেকে আমদানিকৃত পণ্য প্রতারণার মাধ্যমে ট্রাকে ভুয়া নম্বর প্লেট লাগিয়ে নিজেদের নাম-পরিচয় গোপন করে আত্মসাতের ঘটনায় ৩ জনকে মেহেরপুর, গাজীপুর ও টাঙ্গাইল থেকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানা পুলিশ। সেই সঙ্গে ছিনতাই হওয়া ট্রাক, ভারতীয় পণ্য খৈলের কিছু অংশ, খৈল বিক্রির টাকা ও একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। তবে ট্রাকচালক পলাতক রয়েছেন।
সোমবার বিকেলে শিবগঞ্জ থানায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (নবাবগঞ্জ সার্কেল) মো. জাহাঙ্গীর আলম।
তিনি আরো জানান, মেসার্স মদীনা ট্রেডিং করপোরেশনের মালিক ভারত থেকে ৬ লাখ ৬০ হাজার টাকা মূল্যের ২৮৬ বস্তা খৈল আমদানি করেন। গত ৩ মে আমদানিকৃত সেই খৈলভর্তি ট্রাক নিখোঁজ হলে আমদানিকারক মো. কাদির আলী শিবগঞ্জ থানায় গত ১৭ মে একটি প্রতারণার মামলা দায়ের করেন। যার নম্বর-৩০। এরপর পুলিশ বিষয়টি নিয়ে কাজ শুরু করে। এরই একপর্যায়ে চালকের সহকারী রানা বিশ^াসকে মেহেরপুর থেকে, খৈল ব্যবসায়ী মো. মমিনুল ইসলাম (৩০)কে টাঙ্গাইলের কামারগাঁও থেকে এবং গত ১৯ মে মেসার্স শাহ এন্টারপ্রাইজের ম্যানেজার মো. ইউনুছ আলীকে গাজীপুরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে আটক করা হয়।

About The Author