বৈশাখী টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

9

‘সব ভয় জয় করে ১৯ বছরে পা রাখল বৈশাখী টেলিভিশন’Ñ এই স্লোগানকে সামনে রেখে বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জে বেসরকারি এই টেলিভিশনটির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। টেলিভিশনটির চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি আব্দুল ওয়াহাবের আয়োজনে এ উপলক্ষে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
প্রথমে নবাবগঞ্জ ক্লাব প্রাঙ্গণ থেকে র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ক্লাবের সম্মেলন কক্ষে অনুষ্ঠানে মিলিত হয়। আব্দুল ওয়াহাবের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেনÑ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন।
অন্যদের মধ্যে বক্তব্য দেনÑঅবসরপ্রাপ্ত ব্যাংকার নাবিউল ইসলাম, জ্যেষ্ঠ সাংবাদিক নাসিম মাহমুদ, আজিজুর রহমান শিশির ও সাংবাদিক রফিকুল ইসলাম, দৈনিক চাঁপাই দর্পণের সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, সিটি প্রেস ক্লাব চাঁপাইনবাবগঞ্জ’র সাধারণ সম্পাদক কামাল সুকরানা, সাংবাদিক মনোয়ার হোসেন জুয়েল, সাংবাদিক জহুরুল ইসলাম, জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, চাঁপাইনবাবগঞ্জ কৃষি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মুনজের আলম মানিক, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-৩ নাজনীন ফাতেমা জিনিয়া, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক লেনিন প্রামানিক, জমসেদ আলী, রাজাবাবুসহ অন্যরা।