‘বুড়ো বয়সে বিয়ে করলে যেমন লাগে তেমনই লাগছে’

13

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। নানা জল্পনা-কল্পনার পর গত মঙ্গলবার গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই নবদম্পতি। পরমব্রত-পিয়ার বিয়ের খবর প্রকাশ্যে আসার পরেই ব্যাপক সমালোচনার মুখে পড়েন তারা।

তবে বিষয়টি নিয়ে এতদিন এই নবদম্পতি চুপ থাকেলও অবশেষে বিয়ে নিয়ে মুখ খুলেছেন পরমব্রত। ভারতীয় একটি গণমাধ্যমে পরমব্রত বলেন, প্রথম থেকেই আমরা দুজন বিয়েটা খুব প্রাইভেট রাখতে চেয়েছি। বিয়ের আনুষ্ঠানিকতা একেবারে ঘরোয়াভাবেই হয়েছে। শুধু দুই পরিবারের লোকজনই উপস্থিত ছিল। বিয়ের পর জীবনের নতুন অধ্যায় কেমন লাগছে? এমন প্রশ্নের জবাবে অভিনেতা বলেন, বিয়ের অনুভূতি বুড়ো বয়সে বিয়ে করলে যেমন লাগে তেমনই লাগছে।

এদিকে বিয়ের পরদিনই পরমব্রতর স্ত্রী পিয়াকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কিডনিতে স্টোন ধরা পড়েছে পিয়ার। খবরটি ইনস্টাগ্রাম স্টোরিতেই নিজেই জানিয়েছিলেন পরমব্রতর স্ত্রী। সূত্রের খবর, গত মঙ্গলবার কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। প্রসঙ্গত, ২০২১ সালে পিয়া চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন গায়ক অনুপম রায়। ওই সময়ে গুঞ্জন উঠেছিল, পরমব্রতর সঙ্গে পরকীয়ার কারণেই নাকি সংসার ভাঙে অনুপমের। যদিও সেটা অস্বীকার করেন পরমব্রত। অবশেষে পিয়ার গলায় মালা পরিয়েই সেই গুঞ্জনকে এবার বাস্তবে রূপ দিলেন এই অভিনেতা। সূত্র : জি২৪