বীরের জন্য দোয়া চাইলেন বুবলী

8

শবনম ইয়াসমিন বুবলী মঙ্গলবার দুপুরে নিজের ফেসবুক হ্যান্ডেলে প্রকাশ করেছিলেন দুটি বেবি বাম্পের ছবি। এরপর নানা প্রশ্ন তৈরি হয় দেশীয় চলচ্চিত্রপাড়ায়। এরপর ওই দিনই রাতে কার্যত বুবলী স্বীকার করেন তিনি মা হয়েছেন। বিষয়টির চূড়ান্ত সত্যতা পাওয়া গেল শুক্রবার সকালে। এদিন প্রকাশিত হয় শাকিব-বুবলীর ছেলে শেহজাদের ছবি। শাকিব ও বুবলীর ঘনিষ্ঠ সূত্র থেকেই এই ছবি গণমাধ্যমের হাতে আসে, ছবি প্রকাশের বিষয়ে বুবলী ও শাকিবের সম্মতি ছিল। পরে শাকিব বুবলীও পৃথকভাবে ছেলে ও তাদের ছবি প্রকাশ করেন। দেশের শোবিজ অঙ্গন থেকে সারা দুনিয়া এই খবরে মেতে থাকলেও বুবলী ও শাকিব নিজেদের মতো কাজ করে গেছেন। করেছেন শুটিং। ব্যস্ততা শেষে বুবলী গতকাল রোববার তার ফেসবুকে ছেলের জন্য দোয়া চেয়েছেন।

রোববার দুপুরে ফেসবুকে ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশ করে লিখেছেন, ‘আমার ছেলের প্রতি ভালোবাসা প্রকাশ করায় সকলকে ধন্যবাদ। তাঁর জন্য আপনারা সকলে দোয়া করবেন। ’গত মঙ্গলবার রাতে বুবলী বলেছিলেন, ‘আমি একজন মুসলিম, তো এটুকুই বলব আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। কয়েক দিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব। আর এটি আমার জন্য খুবই সেন্সেটিভ একটি বিষয়।

’তিনি আরো বলেন, ‘আর আমি নিজেও একটা শুটিং স্পটে একটা কাজের মধ্যে আছি। তো সব কিছু মিলে আরো কিছুটা দিন সময় পেলে আমি এটা সবাইকে ডেকে সুন্দরভাবে বিস্তারিত বলতে পারব। ’মিডিয়ায় দীর্ঘদিন ধরেই আলোচিত, সন্তান জন্ম দেওয়ার জন্যই বুবলী নিউ ইয়র্কে যান। সংশ্লিষ্টরা বলছিলেন, শাকিব খান বুবলীকে নিভৃতে থাকার ব্যবস্থা করে দেন। পরে এর সত্যতা জানা যায়। বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল কলেজ হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্রসন্তানের জন্ম দেন।