বিয়ে করছেন সোহিনী

5

টলিউড অভিনেত্রী সোহিনী সরকার। ধরাবাঁধা ছক ভেঙেছেন, নিজের মতো গড়েছেন নিয়ম। ব্যক্তিগত জীবনে একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই নায়িকা। সর্বশেষ অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে হয়েছে তার মনের লেনাদেনা। এখন তার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। লকডাউনে একসঙ্গেও থেকেছেন তারা। দুই বছর লিভ-ইনে থাকার পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন সোহিনী-রণজয়। ভারতীয় একটি সংবাদমাধ্যমে সোহিনী সরকার বলেন, ‘আমি-রণজয় দুজনেই একে অপরের সঙ্গে খুব কমফরটেবল। তাই বিয়ের ভাবনা শুরু করেছি।

রণজয় চায় এ বছরের শেষেই বিয়েটা সেরে ফেলতে। কিন্তু আমার আত্মীয়-বন্ধুবান্ধবের সংখ্যাটা কম নয়। দুজনের পরিবার-বন্ধু মিলিয়ে যে সংখ্যা দাঁড়াবে তাতে করোনা পরিস্থিতি বিয়েটা কীভাবে সম্ভব সেটাই বুঝতে পারছি না।’ এক ছাদের তলায় থাকতে থাকতেই বিয়ের ভাবনা চূড়ান্ত করেন রণজয়-সোহিনী। বিয়ের দিন চূড়ান্ত করার বিষয়ে রণজয় বলেনÑ‘হঠাৎ করে বিয়ের তারিখ ঠিক করে ফেলব, সেটাই হবে আসল মজা।’ নতুন জীবন শুরু করার সিদ্ধান্ত নেওয়ার পর থেকে দারুণ খুশি সোহিনী।

তার ভাষায়Ñ‘বিয়েটা হবে হবেৃ এই ব্যাপারটার মধ্যে দুর্গাপূজা এগিয়ে আসছের মতো অনুভূতি রয়েছে, এটা খুব উপভোগ করছি।’ রণজয়-সোহিনী প্রথম একসঙ্গে কাজ করেন ‘জাজমেন্ট ডে’ সিরিজে। তারপর অনেক ফটোশুট একসঙ্গে করেছেন। তবে বন্ধুত্বের শুরু ২০১৩ সালে। আর প্রথম প্রেমের প্রস্তাব দেন রণজয়। সোহিনীর ভাষায়, ‘দার্জিলিংয়ের রাস্তায় রণজয় বিছুটি পাতা দিয়ে আমায় প্রপোজ করেছিল।’ দার্জিলিংয়ে শুটিং করার সময় অসুস্থ হয়ে পড়েছিলেন সোহিনী। তখন তার পুরো দায়িত্ব একা কাঁধে তুলে নিয়েছিলেন রণজয়। সোহিনী বলেন, ‘আমি পড়ে গিয়েছিলাম। নার্ভের সমস্যা দেখা দেওয়ায় অ্যাম্বুল্যান্সে করে শুটিংয়ে যেতাম। রণ তখন যেভাবে সাহায্যের হাত বাড়িয়েছিল, আমার পাশে ছিল, তারপর ওকে না ভালোবেসে পারিনি।’