বিয়ে করছেন বিজয়-রশ্মিকা?

8

‘অর্জুন রেড্ডি’ দিয়ে এ দেশের দর্শকের কাছে তুমুল পরিচিত দক্ষিণী সুপারস্টার বিজয় দেবরাকোন্ডা।অন্যদিকে, রশ্মিকা মান্দানা’র ‘পুষ্পা’র নাচ এখনও নাচছে সামাজিক যোগাযোগমাধ্যম। তাদের প্রেমের গুজব বহু দিন ধরেই। একসঙ্গে দুটি ছবিতে কাজ করেছেন তারা। অনস্ক্রিন ও অফস্ক্রিন বন্ধুত্ব বা ‘সম্পর্কের’ কথা কারোরই অজানা নয়। তবে সম্প্রতি তাদের মেলামেশা নতুন করে আলোচনার খোরাক জুগিয়েছে।

এমনকি ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, চলতি বছরের শেষেই বিয়ের পিঁড়িতে দেখা যাবে দক্ষিণ ভারতের অন্যতম কাক্সিক্ষত এ জুটিকে। আর এখন জমিয়ে করছেন প্রেম। যার নজির পাওয়া গেছে সম্প্রতি। কিছু দিন আগে দুই তারকা মুম্বাইয়ে পাপারাজ্জিদের কাছে লেন্সবন্দি হন। অনেকের দাবি, বেশ ডেটিং করছেন তারা। জানা যায়, বিগত কয়েক দিন ধরেই হিন্দি ছবি ‘লাইগার’র শুটিংয়ের জন্য শহরটিতে রয়েছেন বিজয়। অন্যদিকে, মুম্বাইয়ে নতুন বাড়ি কিনেছেন রশ্মিকা।

তবে তাদের ‘বন্ধুত্ব’র শুরু ‘গীত গোবিন্দম’ ও ‘ডিয়ার কমরেড’ ছবি দুটোর কারণে। এগুলোতে অভিনয় করেছেন বিজয় ও রশ্মিকা। দুটি ছবিই ছিল সুপারহিট। দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যায়, পর্দার রসায়ন বাস্তবে প্রেমের সম্পর্কে পরিণত হয়েছে। বছরের শুরুটা নাকি গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন তারা। সেখানে বিজয়ের ভাই আনন্দও উপস্থিত ছিলেন। অন্যদিকে, নায়কের মায়ের সঙ্গেও ভালো সম্পর্ক রশ্মিকার। শোনা যাচ্ছে, এই বছরের শেষেই সাতপাকে বাঁধা পড়তে পারেন রশ্মিকা ও বিজয়। নিজেদের সম্পর্ক নিয়ে যদিও এখন পর্যন্ত মুখ খোলেননি তারা। উভয় তারকাই এই মুহূর্তে তাদের কাজ নিয়ে বেশ ব্যস্ত। সূত্র: হিন্দুস্তান টাইমস