বিয়ের পর প্রথমবার শখ -নিলয়

139

01-

জনপ্রিয় মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ বিয়ের পর স্বামী নিলয় আলমগীরের সঙ্গে প্রথমবার জুটিবদ্ধ হয়ে একটি টেলিছবিতে অভিনয় করেছেন। এর শিরোনাম ‘তোমাকে আর পাই না’। ফারিয়া হোসেনের রচনায় এটি নির্দেশনা দিয়েছেন শেখ রুনা। এ টেলিছবিতে নিলয় সজীব ও শখ সোমা চরিত্রে রূপদান করেছেন। এ নাটকের গল্পে দেখা যাবে, সজীব ও সোমা একে অপরকে ভালোবাসেন। কিন্তু সজীব যে মিথ্যের আশ্রয় নিয়ে সোমাকে ভালোবাসেন, তা এক সময় সোমার বাবার কাছে ধরা পড়ে যায়। কারণ তাদের বিয়ের সময় সোমার বাবা সজীবের মাস্টার্সের সার্টিফিকেট দেখতে চান। সজীবের সার্টিফিকেটটি ভুয়া প্রমাণিত হয়। এর ফলে তাদের বিয়ে ও ভালোবাসা ভেঙে যায়। এমনই কাহিনী নিয়ে এর প্রেক্ষাপট আবর্তিত হয়েছে।
এ প্রসঙ্গে নিলয় বলেন, ‘এর আগেও অনেক নাটক-টেলিছবিতে আমি শখের সঙ্গে অভিনয় করেছি। তবে বিয়ের পর প্রথমবার ওর সঙ্গে অভিনয় করলাম। এটা আমার সারাজীবনই মনে থাকবে। তাছাড়া পরিচালককে আমরা যে প্রতিশ্রুতি দিয়েছিলাম, বিয়ের পরপরই তা রাখতে পেরে নিজেদের কাছে ভালো লাগছে।’
অন্যদিকে শখ বলেন, ‘এটি আমার নতুন জীবনের নতুন টেলিছবি। শেখ রুনা আমাদের ওপর আস্থা রেখে কাজটি সম্পন্ন করায় তাকে ধন্যবাদ। আমি ও নিলয় দু’জনই অনেক আগ্রহ নিয়ে কাজটি করেছি। আশা করি, আমাদের নতুন জীবনের রসায়ন সবার ভালো লাগবে।’ এ টেলিছবিটি আসছে ভালোবাসা দিবসে এটিএন বাংলায় প্রচার হবে। উল্লেখ্য, গত ৭ জানুয়ারি নিলয় ও শখ বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। তাদের নতুন জীবনের জন্য সবাই শুভকামনা জানিয়েছেন।