বিশ্বাস করে ঠকে গিয়েছি : হিনা

6

ছোট পর্দার গ-ি পেরিয়ে বড় পর্দায়ও আনাগোনা রয়েছে এ অভিনেত্রীর। সামাজিক মাধ্যমগুলোতেও বেশ জনপ্রিয় এই অভিনেত্রী। কিন্তু জনপ্রিয়তা তার যেভাবে বেড়েছে, সেভাবে তা জীবনে বেড়েছে বিষণœতাও। সম্প্রতি ইনস্টাগ্রামে তার পোস্টগুলো দেখে নেটিজেনদের মনে যে জল্পনা-কল্পনা শুরু হয়েছে, তার হাওয়া লেগেছে বলিউড ইন্ডাস্ট্রিতেও। হিনা তার ইনস্টাগ্রামে লিখেছেন: ‘বিশ্বাস করে ঠকে গিয়েছি, এমন ভুলের জন্য ক্ষমা করে দাও। ভালো মনের মানুষরা চারপাশের বাজে জিনিসের খোঁজ পায় না।’ এখানেই শেষ নয়, হিনা অন্য একটি পোস্টে লিখেছেন: ‘ঠকে যাওয়াই জীবনের একমাত্র সত্য, যা সঙ্গে রয়ে যায়।’

অভিনেত্রীর হেঁয়ালিভরা এই পোস্ট দেখে উদ্বিগ্ন হয়ে উঠেছেন তার অনুরাগীরা। ভক্তদের মনে এখন একটাই প্রশ্ন উঁকি দিচ্ছে। আর তা হলো রকির সঙ্গে তার ১৩ বছরের সম্পর্কে কি তবে এবার ভাঙন ধরল? ২০০৯ সালে ‘ইয়ে রিস্তা ক্যায়া কেহেলতা হ্যায়’-এর সেটে দেখা হয় রকি-হিনার। তারপর থেকেই একসঙ্গে রয়েছেন তারা। ২০১১ সালে ‘বিগ বস’-এর ঘরে তাদের সম্পর্কের গভীরতা আরও বাড়ে। দিন কয়েক আগে হিনাকে বিয়ের প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, সদ্য ছবির কাজ শুরু করেছেন।

বিয়েটা কেবলই উপচার তার কাছে। তবে আগামী দু-তিন বছরের মধ্যেই বিয়ে করার ইচ্ছে রয়েছে অভিনেত্রীর। তবে সাম্প্রতিক সময়ে ইনস্টাগ্রামে তার পোস্টের লেখা থেকে জানা যায়, প্রেম করে নাকি চরম ঠকেছেন তিনি। বিরহের এমন পোস্ট অনেকটাই এলোমেলো করে দিয়েছে হিনাকে। আর তাই প্রেমিক রকি জয়সওয়ালের সঙ্গে হিনার বিচ্ছেদের খবরে সরগরম এখন বলিপাড়া।