বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা

10

চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলা পর্যায়ে অটিজম ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ডা. আ.আ.ম. মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) স্টেডিয়ামে দিনব্যাপী এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২১-২০২২ বাস্তবায়নের অংশ হিসেবে জেলা ক্রীড়া অফিস এই প্রতিযোগিতার আয়োজন করে। জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় প্রতিযোগিতায় ১২ টি ইভেন্টে সুইড বাংলাদেশ প্রতিবন্ধী বিদ্যালয় ও ইসলামপুর প্রতিবন্ধী বিদ্যালয় হতে মোট ৯০ জন অটিজম ও বিশেষ চাহিদা সম্পন্ন বালক-বালিকা অংশগ্রহণ করে।
জেলা ক্রীড়া অফিসার জনাব মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মো. শরিয়তুল্লাহ প্রধান অতিথি হিসেবে পুরস্কার ও ক্রীড়া সামগ্রী তুলে দেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও সাবেক ফুটবলার মো. মোস্তাফিজুর রহমান মুকুল ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর শেখ ফরিদ সায়েম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ফুটবল কোচ মো. হুমায়ূন কবির লুকুসহ অন্যরা। অনুষ্ঠান পরিচালনা করেন মো. জহুরুল হক জনি।