দৈনিক গৌড় বাংলা

শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বিয়ের পিঁড়িতে বসছেন সোনাক্ষী

সদ্য মুক্তি পাওয়া ‘হীরামান্ডি’ সিরিজে দ্বৈত চরিত্রে দেখা গেছে সোনাক্ষী সিনহাকে। তার অভিনয় এবং নাচের প্রশংসায় পঞ্চমুখ দর্শকমহলের একাংশ। এর মধ্যেই ফের সংবাদ শিরোনামে অভিনেত্রী। কিছু দিন ধরেই তার প্রেম নিয়ে বলিউডে জোর জল্পনা। এবার আরও এক ধাপ এগিয়ে বিয়ের খবরে জল্পনার ঝড় উঠেছে বি-টাউনে। সম্প্রতি ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-তে এসে নিজের বিয়ের কথা স্বীকার করে নিয়ে কী জানালেন শত্রুঘœ-কন্যা? সোনাক্ষী আর অভিনেতা জহির ইকবালের বন্ধুত্বের কথা সকলের জানা।

সেই ঝলক নেটমাধ্যমে মাঝেমাঝেই দেখতে পান নায়িকার অনুরাগীরা। সোনাক্ষীর জন্মদিনে এক মজাদার ছবিও সকলের সঙ্গে ভাগ করে নেন জহির। দু’জনেই যে একে অপরের সঙ্গ ভালবাসেন, সেই পূর্বাভাস আগেই দিয়েছেন। অবশ্য নিজেদের প্রেমের বিষয়ে এখনও মুখ খোলেননি দু’জনের কেউই। তবে গত বছর ক্যামেরার সামনে তারা প্রথম এক ফ্রেমে ধরা দেন সালমন খানের বোন অর্পিতা খানের ঈদের পার্টিতে। তবে তা ব্যক্তিগত পরিসরে। অন্দরের খবর, পার্টিতে নাকি সোনাক্ষীর পাশ থেকে নড়েননি জহির।

পার্টির একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সোনাক্ষীকে ‘বৌদি’ বলে উল্লেখও করেন অর্পিতা। কিন্তু, খুব শীঘ্রই সেই ছবি সমাজমাধ্যমের পাতা থেকে সরিয়েও দেন সালমান খানের বোন। এই মুহূর্তে সোনাক্ষীর সমসাময়িক প্রায় সব অভিনেত্রীই বিবাহিত। যেমন- আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, পরিণীতি চোপড়া। কপিল শর্মার শোতে অতিথি হয়ে আসতেই সঞ্চালক সে কথাই মনে করিয়ে দেন সোনাক্ষীকে। তখনও সোনাক্ষী বলেন, ‘‘কাটা ঘায়ে নুনের ছিটে দিচ্ছ?’’ পাশাপাশি, কপিলের শোতেই সোনাক্ষী সাফ বলেন, ‘আমি বিয়ে করতে চাই।’ তবে পাত্রটি কে, সেটা ঊহ্যই রাখেন অভিনেত্রী।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *