বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

67

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নে ও শিবগঞ্জে উপজেলার পাঁকা ইউনিয়নে গত কাল মঙ্গলবার বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
শিবগঞ্জ উপজেলা প্রশাসনের সহযোগীতায় উপজেলা এনজিও বিষয়ক সমন্বয় কটিমির উদ্যোগে পাঁকা ইউনিয়নের চর লক্ষীপুর এলাকার বন্যা দুর্গত মানু্ষরে মাঝে দুপুরের খাবার ও ত্রাণ বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) কল্যাণ চৌধুরী। এ সময় উপজেলা মৎস্য কর্মকর্তা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানসহ অন্যানরা উপস্থিত ছিলেন।
অপর দিকে সদর উপজেলার সুন্দরপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত ২শ’টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ৪ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি চিড়া, ৫’শ গ্রাম সোয়াবিন ও ৫টি করে খাবার স্যালাইন।
সুন্দরপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। কালিনগর গ্রামের মেসার্স সানাউল্লাহ এন্ড সন্সের স্বত্বাধিকারী ব্যবসায়ী আমিনুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত ত্রাণ বিতরণী অনুষ্ঠানে আনোয়ার সিমেন্টের উত্তরবঙ্গের ব্যবস্থাপক মামুনুর রশিদ প্রধান অতিথি হিসেবে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, ৩নং ওয়ার্ড সদস্য আব্দুস সালাম, মো. গোলাম আজম, ইকবাল হোসেন ও মো. জিয়াউর রহমান।