বিভিন্ন সীমান্তে মাদক উদ্ধার বিজিবির : একজন আটক

16

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ সীমান্তে হেরোইন ও ইয়াবা, বিলভাতিয়া সীমান্তে ফেনসিডিল, শিয়ালমারা সীমান্তে ইয়াবা ও হেরোইন উদ্ধার করেছে বিজিবি। এসময় শিয়ালমারা সীমান্তে একজনকে আটক করা হয়।
৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আমীর হোসেন মোল্লা জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে বুধবার রাত ৯টায় ব্যাটালিয়নের উপ-অধিনায়ক, মেজর খন্দকার শাহরিয়ার আলমের নেতৃত্বে টহল দল সোনামসজিদ সীমান্তের তাহখানা এলাকায় অভিযান চালায়। অভিযানে মালিকবিহীন অবস্থায় ৫০০ গ্রাম হেরোইন ও ৯৯৫ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।
অপর দিকে নিজস্ব তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে বিলভাতিয়া বিওপির হাবিলদার আবু তালেবের নেতৃত্বে টহল দল ভাতিয়াবিল নামক স্থানে অভিযান চালায়। এই অভিযানে পরিত্যক্ত অবস্থায় ৬৭ বোতল ফেনসিডিল উদ্ধার করতে সক্ষম হয়।
বৃহস্পতিবার সাড়ে ১২টায় শিয়ালমারা বিওপির নায়েক আ. বারিকের নেতৃত্বে টহল দল সোনাপুর নামক স্থানে অভিযান চালায়। অভিযানে পারভেজ মোশারফ (২৯) নামে একজনকে ২২ পিস ইয়াবা ও ২ গ্রাম হেরোইনসহ আটক করতে সক্ষম হয়। আটক ব্যক্তি মোবারকপুর ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামের মনিরুল ইসলামের ছেলে।