বিভিন্ন সীমান্তে বিজিবির অভিযানে আগ্নেয়াস্ত্রসহ মাদক উদ্ধার

14

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তে ওয়ানশুটার গান, গুলি, ফেনসিডিল; আজমতপুর সীমান্তে ফেনসিডিল এবং ভোলাহাট সীমান্তে ভারতীয় কালটার বিষ, অফিসার্স চয়েজ মদ উদ্ধার করা হয়েছে। তবে এসব অভিযানে কাউকে আটক করা যায়নি।
৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়ন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল আমীর হোসেন মোল্লার নেতৃত্বে সহকারী পরিচালক মুহাম্মদ জামাল উদ্দীনসহ একটি বিশেষ টহল দল সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার দাড়ি তেগাছিয়া নামক স্থানে অভিযান পরিচালনা করে। অভিযানে মালিকবিহীন অবস্থায় ১টি ওয়ানশুটার গান, ২ রাউন্ড গুলি ও ৬৯ বোতল ফেনসিডিল উদ্ধার করতে সক্ষম হয়।
অপর সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আমীর হোসেন মোল্লার নেতৃত্বে সহকারী পরিচালক মুহাম্মদ জামাল উদ্দীনসহ একটি বিশেষ টহল দল আজমতপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকার মোল্লাটোলা আমবাগান নামক স্থানে ২ জন লোককে দেখতে পায়। এ সময়ে টহল দল তাদেরকে ধাওয়া করলে ২টি ব্যাগ ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে টহল দল ওই স্থান তল্লাশি করে ফেলে যাওয়া ব্যাগ হতে পরিত্যক্ত অবস্থায় মালিকবিহীন ২৬৮ বোতল ফেনসিডিল উদ্ধার করতে সক্ষম হয়। গত ৩ আগস্ট অভিযান দুটি চালানো হয়।
এছাড়া গত মঙ্গলবার রাত সোয়া ১০টায় ভোলাহাট বিওপির হাবিলদার মো. মন্নু শেখের নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার মালচি দাড়া নামক স্থানে অভিযান চালায়। এ অভিযানে মালিকবিহীন ১৩ বোতল ভারতীয় কালটার বিষ ও ১ বোতল অফিসার্স চয়েজ মদ আটক করতে সক্ষম হয়।