বিপ্লব ও সংহতি দিবসে বিএনপির আলোচনা সভা

98

bnpদেশে গণতন্ত্র ও জনগণের ভোটের অধিকার ফেরাতে ‘জাতীয় বিপ্লব ও সংহতি’ দিবসের চেতনায় জাতীয়তাবাদী শক্তিকে আরো সুসংগঠিত হওয়ার আহ্বান জানিয়েছেন সাবেক সংসদ সদস্য ও বিএনপি’র যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ (হারুন)। ৭ নভেম্বর ‘জাতীয় বিপ্লব ও সংহতি’ দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে বিএনপির আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
সোমবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ শহরের পাঠানপাড়ায় দলীয় কার্যালয় প্রাঙ্গনে পৌর বিএনপির সভাপতি এ্যাড. রফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন, জেলা বিএনপি উপদেষ্টা শামসুল হক, সদর উপজেলা বিএনপির সভাপতি তসিকুর ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, পৌর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. ময়েজ উদ্দীন, মিম ফজলে আজিমসহ অন্যান্যরা।
গোমস্তাপুর প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে উপজেলা ও পৌর বিএনপি বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে। সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। বিকেলে অনুষ্ঠিত আলোচনাসভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি’র সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বাইরুল ইসলাম। বক্তব্য রাখেন জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক আসাদুল্লাহ আহমদ,বিএনপি নেতা এনায়েত করিম তোকি,মনিরুজ্জামান সোহরাব,মনিরুল ইসলাম, ইসমাইল হোসেন, তোজিবুর রহমান,যুবদল নেতা আসলাম আলী ও সাইদুর রহমান স্বেচ্ছাসেবক দলনেতা সাজ্জাদ আলী,ছাত্রদল নেতা সাইফুল ইসলাম ডাবলু ও আব্দুল্লাহ। বক্তাগণ ৭ নভেম্বরের তাৎপর্য তুলে ধরে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনে নেতাকর্মীদের শরিক হতে আহবান জানান।